আজ বাইশে শ্রাবণ কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবস। মাল্যদান করলেন ফিরহাদ হাকিম।

আজ বাইশে শ্রাবণ কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবস। মাল্যদান করলেন ফিরহাদ হাকিম।

ব্যুরো রিপোর্ট:  গতকাল অর্থাৎ শনিবার ত্রিপুরায় যেভাবে তৃণমূলের যুব সম্প্রদায়ের ওপর বিজেপি দ্বারা আঘাত হানা হয়েছে তার তীব্র প্রতিবাদ জানান এদিন রাজ্যের পরিবহন তথা আবাসন মন্ত্রী ফিরহাদ হাকিম।

তিনি জানিয়েছেন বিজেপি তৃণমূলকে ভয় পেয়েছে। তাই তৃণমূলের ওপর আঘাত হানছে। তৃণমূলের যুব সম্প্রদায়ের ওপর আঘাত হেনে ভয় দেখানোর চেষ্টা চালাচ্ছে। কিন্তু তৃণমূলকে যত মারবে তত শক্ত হবে বলে জানালেন ফিরহাদ হাকিম।

শুধু তাই নয়, সেই সঙ্গে তিনি জানিয়েছেন পশ্চিমবঙ্গের দীর্ঘ 34 বছর ধরে বাম জমানায় অবসান ঘটিয়েছিল তৃণমূল। ঠিক সেইভাবে ত্রিপুরাতে তৃণমূলের মাধ্যমে বিজেপি শক্তির অবসান ঘটবে। ত্রিপুরার মানুষ আবার আশার আলো দেখতে পাবে বলেও তিনি জানিয়েছেন।

অন্যদিকে তিনি এও জানিয়েছেন বিজেপি বাংলায় কুমিরের কান্না কাঁদছে কিন্তু ত্রিপুরাতে বর্বরতা দেখাচ্ছে। যার ফলে গতকাল রাত্রী বেলা ত্রিপুরায় তৃণমূলের যুব সম্প্রদায়কে আটক করা হয়েছে। শুধু তাই নয় তাদের ওপর প্রতিহিংসাপরায়ণ কাজকর্ম করা হয়েছে।

আসলে বিজেপি তৃণমূল কে ভয় পাচ্ছে বলেও বারবার দাবি করেছেন ফিরহাদ হাকিম। তবে প্রসঙ্গত আজ বাইশে শ্রাবণ কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবস। সেই উপলক্ষে কলকাতা নিমতলা মহাশ্মশানে কবিগুরুর মূর্তিতে মাল্যদান করে তার প্রতি শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন কলকাতা পুরসভার প্রশাসক মন্ডলির চেয়ারম্যান ফিরহাদ হাকিম।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *