পরলোকে পাড়ি দিলেন সঙ্গীতশিল্পী কেকে, শোকপ্রকাশ প্রধানমন্ত্রী মোদী থেকে অন্যান্য বিশিষ্টদের

পরলোকে পাড়ি দিলেন সঙ্গীতশিল্পী কেকে, শোকপ্রকাশ প্রধানমন্ত্রী মোদী থেকে অন্যান্য বিশিষ্টদের

ব্যুরো রিপোর্ট:  বলিউডের বিখ্যাত গায়ক প্রয়াত। তাঁর মৃত্যুতে গভীরভাবে শোকাহত গোটা বিশ্ব। কলকাতার নজরুল মঞ্চে গান গাইতে এসেছিলেন। সেখানেই আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি করে হাসপাতালে শিল্পীকে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

গায়কের মৃত্যুতে শোকাহত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।তিনি টুইট করে বলেন বিশিষ্ট গায়ক কৃষ্ণকুমার কুন্নাথের অকাল মৃত্যুতে শোকাহত। তাঁর গান সকল বয়সের মানুষের হৃদয় ছুয়ে যায়। আমরা তাঁর গান সবসময় মনে রাখব। তাঁর পরিবার ও ভক্তদের প্রতি সমবেদনা জানাই। ওম শান্তি।

গায়কের মৃত্যুতে ডেয়েক ও ব্রায়েন টুইট করে জানান, ‘পেয়ার কে পল’ কেকের এই গানটি চিরকাল বেঁচে থাকবে।খেলোয়াড় ভিভিএস লক্ষ্মণ গায়কের মৃত্যুতে টুইট করে জানান, কেকে একজন অসাধারণ গায়ক। তাঁর মৃত্যুতে আমি শোকাহত। তিনি বেঁচে থাকবেন তাঁর গানের মাধ্যমে। তাঁর পরিবার ও বন্ধুদের প্রতি আমার আন্তরিক সমবেদনা।

গায়কের মৃত্যুতে গভীরভাবে শোকপ্রকাশ করলেন টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তিনি টুইট করে জানান, বিস্মিত! একটি অবিস্মরণীয় কণ্ঠ… কেকে চিরকাল আমাদের হৃদয়ে বেঁচে থাকবেন। তাঁর পরিবার, বন্ধুবান্ধব ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাই।

মোহন বাগানের তরফ থেকে টুইট করে জানানো হয়, আপনি শান্তিতে বিশ্রাম নিন, আপনার সুর চিরকাল আমাদের হৃদয়ে থাকবে।কেকে মৃত্যুতে শোক প্রকাশ করলেন ভারতের রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। তিনি টুইট করে জানান, প্রতিটি সঙ্গীতশিল্পী ও সঙ্গীত প্রেমীদের জন্য একটি বড় ক্ষতি!

আমি আন্তরিক সমবেদনা জানাই।সঙ্গীতশিল্পী পাপন গায়কের মৃত্যুতে টুইট করে জানান, জীবন বড়ই অনিশ্চিত!! ঈশ্বর পরিবারকে শক্তি দিন! #KK আপনাকে মিস করব ভাই! আপনি, আপনার কণ্ঠ ও আপনার গান আমাদের সঙ্গে চিরকাল থাকবে!সুরকার বিশাল দাদলানি গায়কের মৃত্যুতে শোকাহত। তিনি টুইট করে জানান, কান্না থামবে না। তিনি কি একটি লোক ছিল, কি কণ্ঠস্বর, কি হৃদয়, কি মানুষ। #KK চিরকালের জন্য!!! এই বাস্তবে হতে পারে না।

@K_K_Pal , তোমাকে ছাড়া কিছুই হবে না। কিছুই না।বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ কেকের মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন , তিনি টুইট করে জানান, “হাম, রাহে ইয়া না রাহে কাল- কাল ইয়াদ আয়েঙ্গে কে ইয়ে পাল” প্রখ্যাত গায়ক কে কে এর অকাল মৃত্যুতে গভীরভাবে শোকাহত তিনি।তৃণমূল বিধায়ক বাবুল সুপ্রিয় গায়কের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন।

তিনি টুইট করে বলেছেন, মিউজিক ইন্ডাস্ট্রির সবচেয়ে ভালো ছেলেদের মধ্যে একজন… আমাদের এখন পর্যন্ত এক বা সেরা কণ্ঠস্বর… #KK’র আকস্মিক, অকাল মৃত্যু খুবই তিনি গভীরভাবে শোকাহত।জয় সরকার গায়কের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। কেকে যতটা ভালো একজন শিল্পী, ঠিক ততটাই ভালো একজন মানুষ I ওঁর অসংখ্য গুণমুগ্ধ ভক্তদের মধ্যে আমিও একজন I

গত বছর সারেগামাপার গ্র্যান্ড ফিনালে উপলক্ষে সারাদিন এক সঙ্গে কাটাতে গিয়ে দেখেছিলাম মানুষটা কত সহজ-সরল, যা একজন প্রকৃত শিল্পীরই লক্ষণ I অহংকারের লেশমাত্র নেই I আমার অনুরোধে ‘খুদা জানে’ গেয়েছিল সেদিন I ঈশ্বরের এই বিচার মেনে নিতে পারলাম না I সদ্য প্রয়াত মানুষদের সাথে ছবি দেওয়াটা আমার স্বভাববিরূদ্ধ I কিন্তু আজ দিলাম I

ওঁর নিষ্পাপ মুখটা তাড়া করে ফিরুক আমাদের, সাথে ওই খোলা গলায় গান Iফিরহাদ হাকিম কেকের মৃত্যুতে টুইট করে জানান, কেকে মৃত্যুর কষ্টদায়ক খবর পেয়েছি। কৃষ্ণকুমার কুন্নাথ (কেকে) কিছুক্ষণ আগে নজরুল মঞ্চে একটি দুর্দান্ত পারফরম্যান্স করছিলেন। তিনি মাত্র ৫৩ বছর বয়সী ভেবে দুঃখিত। তাঁর অনুগামীদের প্রতি আমার গভীর সমবেদনা রইল।

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কেকের মৃত্যুতে শোকপ্রকাশ করলেন। তিনি টুইট করে জানান, কে কে একজন অত্যন্ত প্রতিভাবান এবং বহুমুখী গায়ক ছিলেন। তাঁর অকাল মৃত্যু অত্যন্ত দুঃখজনক। ভারতীয় সঙ্গীতের জন্য একটি বিশাল ক্ষতি। তাঁর প্রতিভাধর কণ্ঠে তিনি অগণিত সঙ্গীতপ্রেমীর মনে অমলিন ছাপ রেখে গেছেন। তাঁর পরিবার ও ভক্তদের প্রতি আমার গভীর সমবেদনা। ওম শান্তি।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published.