বক্স অফিসে প্রথম স্থান দখলের পথে ‘বিক্রম’, ৩০০ কোটি ছুঁই ছুঁই

বক্স অফিসে প্রথম স্থান দখলের পথে ‘বিক্রম’, ৩০০ কোটি ছুঁই ছুঁই

ব্যুরো রিপোর্ট:  চলতি বছর দক্ষিণী ছবির রমরমা বাজার। মাত্র একসপ্তাহ আগে সিনেমা হলে মুক্তি পেয়েছে কমল হাসান অভিনীত ছবি ‘বিক্রম’। মুক্তির পর দ্বিতীয় শনিবার বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছে এই ছবি।

৩ জুন মুক্তিপ্রাপ্ত এই ছবিতে আরও অভিনয় করেছেন বিজয় সেতুপতি, ফাহাদ ফাসিল এবং সুরিয়া।পুষ্পা, আরআরআর এবং কেজিএফ ২-এর পর এটি চতুর্থ দক্ষিণের ছবি যা প্রচুর পরিমাণে ব্যবসা করেছে।

এই ছবি দিয়েই চার বছর পর বড় পর্দায় কামব্যাক করেছেন কমল হাসান। একই সময় হিন্দি ছবির দর্শকের মধ্যে দক্ষিণী ছবির জন্য একটা উন্মাদনা রয়েছে। পারফরম্যান্স নিয়ে কথা বললে, ‘বিক্রম’য়ের গোটা স্টার কাস্ট অপ্রতিরোধ্য।

এই ছবির তিন তারকাই দক্ষিণের পরিচিত মুখ। তাঁদের একসঙ্গে পর্দায় দেখাটা কোনও ভিজ্যুয়াল ট্রিটের চেয়ে কম নয়। এই তিন তারকার সঙ্গে সূরিয়ার স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স দর্শক খুব পছন্দ করেছে।একাধিক ভাষায় মুক্তি পেয়েছে ‘বিক্রম’।

মুক্তির মাত্র ৫ দিনের মধ্যে ২০০ কোটির ব্যবসা করেছে এই ছবি। ট্রেড আ্যানালিটিক্স রমেশ বালা টুইট করে এই তথ্য জানিয়েছেন। বাণিজ্য বিশ্লেষক রমেশ বালার শেষ টুইট অনুসারে, ‘বিক্রম’ ‘কেজিএফ চ্যাপ্টার ২’ পেরিয়ে শীর্ষে দ্বিতীয় স্থানে যোগদান করেছে।

আশা করছেন আগামীকাল ‘ভ্যালিমাই’কে টপকে প্রথম স্থানে পৌঁছাবে। এই রেকর্ডগুলি দক্ষিণের।বক্স অফিসে ৩০০ কোটি ছুঁই ছুঁই এই ছবি।

বাণিজ্য বিশ্লেষকদের মতে, ছবিটি এই বছরের শীর্ষ ৩ ছবির কালেকশনের তালিকায় প্রবেশ করেছে। বাকি দুটি ছবির মধ্যে রয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এবং ‘ভ্যালিমাই’।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published.