‘শেরদিল’ ছবির প্রচারে কলকাতায় পঙ্কজ ত্রিপাঠী, ভিক্টোরিয়ার সামনে দাঁড়িয়ে খেলেন ফুচকাও

‘শেরদিল’ ছবির প্রচারে কলকাতায় পঙ্কজ ত্রিপাঠী, ভিক্টোরিয়ার সামনে দাঁড়িয়ে খেলেন ফুচকাও

ব্যুরো রিপোর্ট:  হিন্দি ছবির প্রমোশনে কলকাতায় এলেন বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। তবে শুধু বাংলায় এলেন না, ভিক্টোরিয়ার সামনে দাঁড়িয়ে ফুচকাও খেলেন তিনি। সেখানে তাঁর সঙ্গি হিসাবে ছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

‘শেরদিল’ ছবির প্রচারে কলকাতায় এসেছেন পঙ্কজ ত্রিপাঠী। ঘুরেছেন ভিক্টোরিয়া। পাশাপাশি ভক্তদের সামনে ফুটপাতের উপর দাঁড়িয়ে খেলেন ফুচকা। তিনি আসলে বাংলার জামাই তাই কলকাতার প্রতি টান টা একটু বেশি।

কলকাতায় এসেছিলেন তাই পোশাকেও খাঁটি বাঙালিয়ানা বজায় ছিল। পরনে ছিল সাদা খদ্দরের পাঞ্জাবি এবং চোখে সানগ্লাস। অবাঙালি হলেও এককথায় পাক্কা বাঙালি। কলকাতার এক পাঁচতারা হোটেলে ছবি নিয়ে ছিল তার সাংবাদিক বৈঠক।

তার আগেই ভিক্টোরিয়া ঘুরে ফুচকা খেয়ে তারপর সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।বলিউডের অন্য ধারার ছবি ‘শেরদিল’। পিলিভিট ব্যাঘ্র প্রকল্প ঘিরে একটি সত্য ঘটনা সংবাদপত্রে পড়ার পর সেই প্রেরণায় ছবি তৈরি করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

বাঘের আক্রমণে জঙ্গলের বাইরে মানুষের মৃত্যু হলে সরকারের থেকে ক্ষতিপূরণ হিসেবে টাকা পাওয়ার চল আছে। গ্রামের কিছু গরিব মানুষ সংসারের অর্থকষ্ট মেটাতে বাঘের মুখে পড়ে আক্রমণে মরতেও রাজি হয়ে যায়। তারপর জঙ্গলে তারা ঢুকে পড়ে।

এরপর নানা ঘটনা, সেই নিয়েই এই ছবির গল্প।পঙ্কজ ত্রিপাঠী জানান, এই ছবিটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি। দারুণ এক বাস্তব সত্যকে তুলে ধরা হয়েছে এখানে এবং জীবন ও সংগ্রামের গল্প নিয়েই এই ছবি তৈরি করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published.