মা ও মেয়ের মৃতদেহ উদ্ধার সল্টলেকে, আত্মঘাতী বলে প্রাথমিক অনুমান পুলিশের

মা ও মেয়ের মৃতদেহ উদ্ধার সল্টলেকে, আত্মঘাতী বলে প্রাথমিক অনুমান পুলিশের

ব্যুরো রিপোর্ট:  সল্টলেক থেকে উদ্ধার হল মা ও মেয়ের মৃত দেহ। নাম্যের নাম সুপর্ণা ঘোষ এবং মেয়ের নাম স্নেহা ঘোষ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশের প্রাথমিক অনুমান মা ও মেয়ে আত্মঘাতী হয়েছেন।

সূত্রের খবর, সিডি ব্লকের ১৭৪ বাড়ির তিন তলায় থাকতেন স্নেহা এবং সুপর্ণা ঘোষ। শুক্রবার সেই বাড়ি থেকেই উদ্ধার হয়েছে মা ও মেয়ের মৃত দেহ। জানা গিয়েছে, ওই বাড়ির পাইপ থেকে অনর্গল জল বেরতে দেখেন আশেপাশের স্থানীয়রা।

এর পর দরজা না খোলায় পুলিশে খবর দেন স্থানীয়রা।এর পর পুলিশ এসে বিছানার উপর থেকে মেয়ের দেহ এবং ঘরের মেঝে থেকে মায়ের দেহ উদ্ধার করেছে পুলিশ। ঘর থেকে বিষের শিশি উদ্ধার করা হয়েছে। সেখান থেকে উদ্ধার হয়েছে সুসাইড নোটও।

ফলে পুলিশের প্রাথমিক অনুমান, আত্মহত্যা করেছেন মা ও মেয়ে। জানা গিয়েছে, সুসাইড নোটের পাশ থেকে উদ্ধার হয়েছে ২০ হাজার টাকাও।পুলিশ সূত্রে খবর, চিরকুটে লেখা ছিল ওই ২০ হাজার টাকা তাঁদের সৎকারের জন্য রেখে গিয়েছেন তাঁরা।

সূত্রের খবর, সুপর্ণাদেবীর স্বামী মাস দেড়েক আগে প্রয়াত হয়েছিলেন। তাঁর মেয়ে নেহারও বিবাহ বিচ্ছেদ হয়েছিল। ফলে মানসিক অবসাদে মা ও মেয়ে আত্মঘাতী হয়ে থাকতে পারেন বলে মনে করা হচ্ছে।

ইতিমধ্যে দেহগুলিকে উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্যও পাঠানো হয়েছে মৃত দেহগুলিকে। তবে এটি আত্মহত্যা না খুন তা খতিয়ে দেখছে পুলিশ।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published.