বিশ্ব অ্যাথলেটিক্স সিলভার লেবেল রেস “টাটা স্টিল কলকাতা 25K” ১৭ ডিসেম্বর

বিশ্ব অ্যাথলেটিক্স সিলভার লেবেল রেস “টাটা স্টিল কলকাতা 25K” ১৭ ডিসেম্বর

রিপোর্ট -দেবাঞ্জন দাস : Tata Steel Kolkata 25K (TSK 25K) হল শহরের প্রাণবন্ত শক্তি এবং চেতনার উদযাপন – নাগরিকদের একত্রিত হতে, গর্ব অনুভব করতে, উদযাপন করতে এবং তাদের সম্প্রদায়ে একটি ইতিবাচক পরিবর্তন করতে উত্সাহিত করে – আমার কলকাতা, আমার রান! চলমান উৎসবের ৮ তম সংস্করণ রবিবার, ১৭ই ডিসেম্বর আইকনিক রেড রোড থেকে ফ্ল্যাগ অফ করা হবে।

Procam ইন্টারন্যাশনাল, ভারতে দূরত্বের দৌড়ের পথিকৃৎ, ঘোষণা করেছে যে Tata Steel Kolkata 25K রেজিস্ট্রেশন পাঁচটি রেস বিভাগে ২২সেপ্টেম্বর, সকাল ৭ টা থেকে শুরু হবে tatasteelkolkata25k(dot)procam(dot)in/এ এবং ২৪ নভেম্বর, রাত ১১:৫৯ পর্যন্ত বা দৌড়ের জায়গাগুলি পূরণ না হওয়া পর্যন্ত খোলা থাকবে ।

প্রতি বছর অতিবাহিত হওয়ার সাথে সাথে, আমাদের দূরদর্শী টাইটেল স্পনসর টাটা স্টিলের সমর্থন এবং সমর্থনে ইভেন্টটি শক্তিশালী থেকে শক্তিশালী হয়ে উঠেছে।

দেবাশীষ কুমার, এমএলএ, এমএমআইসি – কেএমসি বলেছেন, “এটি একটি সুন্দর উদ্যোগ, এবং আমরা এটির একটি অংশ হওয়ার জন্য অপেক্ষা করছি৷ আমি দীর্ঘকাল ধরে টাটা স্টিল কলকাতা 25K অনুসরণ করছি, এবং আমি লক্ষ্য করেছি যে অংশগ্রহণকারীদের সংখ্যা প্রতি বছর বাড়ছে।

TATA Steel Kolkata 25K খেলাধুলার প্রচারের জন্য একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম। আমাদের দেশে খেলাধুলাকে জনপ্রিয় করার জন্য এই ধরনের ইভেন্ট অবশ্যই ঘটতে হবে। কলকাতা মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের পক্ষ থেকে, আমরা যেকোনো ধরনের সহায়তা দিতে প্রস্তুত এই চমৎকার ঘটনা।”

চাণক্য চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট, কর্পোরেট সার্ভিসেস, টাটা স্টিল, বলেছেন, “টাটা স্টিল কলকাতা 25K হল সবচেয়ে বড় অংশগ্রহণমূলক ক্রীড়া উদযাপন যা কলকাতার মানুষকে গর্বের সাথে একত্রিত করে – আমার কলকাতা,

আমার রান! এই ইভেন্টের ক্রমবর্ধমান উচ্চতা দূরত্ব দৌড়ের খেলার জনপ্রিয়তার প্রমাণ। আমরা নিশ্চিত বিশ্ব অ্যাথলেটিক্স সিলভার লেবেল রেসের ৮ তম সংস্করণ সাফল্যের নতুন উচ্চতা অতিক্রম করবে”।

একমাত্র বিশ্ব অ্যাথলেটিক্স স্বীকৃত 25K হিসাবে চিহ্নিত, ১০০,০০০ মার্কিং ডলার প্রাইজমানি রেসটি সারা বিশ্বের সেরা ক্রীড়াবিদরা জয় সিটিতে ভারতের অভিজাত এবং অপেশাদার দৌড়বিদদের সাথে প্রতিযোগিতা করবে।

উল্লেখ্য, টাটা স্টিল কোলকাতা 25K সম্প্রদায়কে শক্তিশালী করেছে এবং অন্তর্ভুক্তির উপর জোর দিয়েছে। 25K ফিচার রেস, ওপেন 10K (দূর দৌড়ে প্রথম মাইলফলক হিসাবে বিবেচিত), আনন্দ দৌড় (৪.৫কিমি), প্রতিবন্ধীদের সাথে চ্যাম্পিয়নস এবং সিলভার রান (২.৩কিমি),

প্রত্যেকের জন্য তাদের বয়স, বা ক্ষমতা নির্বিশেষে কেন্দ্রে যাওয়ার সুযোগ করে দেয়। মহিলাদের অংশগ্রহণকে উৎসাহিত করার জন্য, 25K এবং উন্মুক্ত 10K দূরত্ব উভয় ক্ষেত্রেই মহিলাদের জন্য সংরক্ষিত সীমিত সংখ্যক স্পট রয়েছে।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *