‘তুমি সর্বদাই আমার চ্যাম্পিয়ন থাকবে’, সাইনার কাছে ক্ষমা চেয়ে লিখলেন সিদ্ধার্থ।

‘তুমি সর্বদাই আমার চ্যাম্পিয়ন থাকবে’, সাইনার কাছে ক্ষমা চেয়ে লিখলেন সিদ্ধার্থ।

ব্যুরো রিপোর্ট:  ‘অশ্লীল’ ও ‘যৌন ইঙ্গিতপূর্ণ’ মন্তব্য করেছে ‘রং দে বসান্তি’ খ্যাত অভিনেতা সিদ্ধার্থ, অলিম্পিক পদকজয়ী ভারতীয় ব্যাডমিন্টন তারকা সাইনা নেহেওয়ালকে নিয়ে।

এই তামিল অভিনেতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করেছে জাতীয় মহিলা কমিশনও। বিতর্কের মাঝেই খোলা চিঠি লিখে সাইনার কাছে ক্ষমা প্রার্থনা করলেন সিদ্ধার্থ।

সিদ্ধার্থ লেখেন, যদি কোনও ঠাট্টার ব্যাখা দিতে হয় তাহলে বুঝতে হবে সেটি সঠিক ছিল না। সিদ্ধার্থ স্পষ্ট বলেন, কোনওরকম খারাপ অভিপ্রায় নিয়ে ওই টুইট করেননি তিনি, কোনও অশ্লীল ইঙ্গিত দেওয়ার উদ্দেশ্য ছিল না তাঁর।

গত সপ্তাহে পঞ্জাবের ফিরোজপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘নিরাপত্তায় গলদ’ নিয়ে টুইটারে ক্ষোভ উগরে দিয়েছিলেন সাইনা। সেই টুইট রিটুইট করে অভিনেতা।

ব্যাডমিন্টনের ‘শাটলককের’ পরিবর্তে ‘শব্দ ব্যবহার করায় সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে পড়েন সিদ্ধার্থ। নেটিজেনদের একাংশ দাবি করেন, ‘কুরুচিকর’ এবং ‘যৌন ইঙ্গিতবাহী’

টুইট করেছেন অভিনেতা। এই বিতর্ক নিয়ে সাইনা সাফ জানিয়েছিলেন, এরকম বিতর্কিত মন্তব্য করে লোকজন প্রচারের আলোয় থাকতে চান। এখনও পর্যন্ত সিদ্ধার্থের চিঠির কোনও জবাব দেননি সাইনা।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published.