রোনাল্ডিনহো কলকাতায়! কাল মুখ্যমন্ত্রীকে দেবেন জার্সি, মঙ্গলে সৌরভ-সাক্ষাৎ, আর কী প্ল্যান?

রোনাল্ডিনহো কলকাতায়! কাল মুখ্যমন্ত্রীকে দেবেন জার্সি, মঙ্গলে সৌরভ-সাক্ষাৎ, আর কী প্ল্যান?

ব্যুরো রিপোর্ট: ব্রাজিলের কিংবদন্তি বিশ্বকাপার রোনাল্ডিনহো কলকাতায়। আজই তিনি দুবাই থেকে বিমানে শহরে এলেন। বিমানবন্দরে তাঁকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বোস।কাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রোনাল্ডিনহোর সাক্ষাৎ হবে বলে স্থির রয়েছে। তিনি মুখ্যমন্ত্রীর হাতে তুলে দিতে চান জার্সি।

এ ছাড়া মঙ্গলবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তাঁর দেখা হবে বলে জানা যাচ্ছে।রোনাল্ডিনহো আজ বিমানবন্দর থেকে বেরনোর সময় ভক্তদের দিকে হাত নাড়েন। মাইক হাতে নিয়ে বুঝিয়ে দেন, কলকাতায় এসে তাঁর ভালোই লাগছে। ভারতে আগেও বেশ কয়েকবার এসেছেন রোনাল্ডিনহো।

তবে ফুটবলের মক্কা বলে পরিচিত কলকাতায় এবারই প্রথম এলেন। ফলে কলকাতায় আসা বিশ্বকাপারদের তালিকায় যুক্ত হলো আরেকটি নাম।পেলে, দুঙ্গা, কাফু আগেই এসেছিলেন। এবার রোনাল্ডিনহো। বিমানবন্দর থেকে এদিন সোজা তাঁকে নিয়ে যাওয়া হয় হোটেলে।

বিমানবন্দরে সুজিত বোস পুষ্পস্তবক ও বিশ্বকাপের রেপ্লিকা রোনাল্ডিনহোর হাতে তুলে দিয়ে উত্তরীয় পরিয়ে স্বাগত জানান। কাল ও মঙ্গলবার একাধিক কর্মসূচি রয়েছে রোনাল্ডিনহোর।জানা যাচ্ছে, কাল সকালে মার্লিন গ্রুপের সঙ্গে তাঁর যৌথ উদ্যোগে তৈরি হওয়া ফুটবল আকাদেমিতে কিছুক্ষণ সময় কাটাবেন উঠতি ফুটবল প্রতিভাদের সঙ্গে।

কাল শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজো মণ্ডপেও তাঁর যাওয়ার কথা রয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাসভবনে গিয়েও তাঁর সঙ্গে দেখা করবেন রোনাল্ডিনহো। তুলে দেবেন জার্সি।কলকাতা ও নরেন্দ্রপুরের আরও কয়েকটি পুজো প্যান্ডেলেও রোনাল্ডিনহো যাবেন। কাতারের লুসাইল স্টেডিয়ামের আদলে নির্মিত মণ্ডপেও যাবেন।

যেখানে লিওনেল মেসির বিশ্বকাপ হাতে বিশাল মূর্তি তৈরি করা হয়েছে। সেখানে রোনাল্ডিনহোর উপস্থিতি অন্য মাত্রা যোগ করবে। এ ছাড়া স্পনসরদের অনুষ্ঠানেও হাজির থাকবেন।মঙ্গলবার সেন্ট জেভিয়ার্স কলেজের অনুষ্ঠানে হাজির থাকবেন রোনাল্ডিনহো। সেখানে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তাঁর সাক্ষাতের সম্ভাবনা।

সৌরভের কাছে ক্রিকেটের পাঠ নেওয়ার ইচ্ছাও রয়েছে। ওইদিনই বাটানগর ফুটবল গ্রাউন্ডে শ্রীভূমি স্পোর্টিং ক্লাব ও অভিষেক বন্দ্যোপাধ্যায় ডায়মন্ড হারবার এফসি অল স্টারসের একটি প্রদর্শনী ম্যাচ রয়েছে।ম্যাচ ফর ইউনিটি নামে চিহ্নিত সেই ম্যাচে ফুটবল পায়েও রোনাল্ডিনহো নামবেন বলে জানা গিয়েছে। রাতে নৈশভোজে বিশিষ্ট ব্যক্তিবর্গের সঙ্গে তিনি মিলিত হবেন।

১৮ অক্টোবর কলকাতা থেকেই রোনাল্ডিনহো ঢাকা যাবেন। তার আগে কালই রোনাল্ডিনহোকে ঢাক বাজাতে দেখা যেতে পারে। ব্রাজিলের কার্নিভাল বিখ্যাত। কল্লোলিনী তিলোত্তমার দুর্গাপুজো প্রথমবার দেখে রোনাল্ডিনহোর কেমন অনুভূতি হয়, তা জানতে মুখিয়ে ভক্তরা।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *