মুম্বই থেকে গোয়ামুখী ক্রুজে ‘রেভ পার্টি’, আটকদের মধ্যে বলিউডের নামী তারকার ছেলে

মুম্বই থেকে গোয়ামুখী ক্রুজে ‘রেভ পার্টি’, আটকদের মধ্যে বলিউডের নামী তারকার ছেলে

ব্যুরো রিপোর্ট:  ২রা অক্টোবর গান্ধী জয়ন্তীর দিন মুম্বই থেকে গোয়ামুখী বিলাসবহুল এক ক্রুজে এনসিবি বিশেষ অভিযান চালিয়ে হদিল পায় এক রেভ পার্টির।

একাধিক নিষিদ্ধ মাদক দ্রব্য সেই ক্রুজ থেকে উদ্ধার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। উদ্ধার হয়েছে কোকেন, হশিশের মতো বহু নিষিদ্ধ মাদক। ইতিমধ্যেই ১০ জন ঘটনায় আটক হয়েছেন।

বলিউডের তামাম অভিনেতার পুত্রও সেই পার্টি থেকে আটকদের তালিকায় রয়েছেন বলে খবর।শনিবার আটক হওয়া ওই ক্রজ থেকে প্রচুর নিষিদ্ধ সামগ্রী পাওয়া গিয়েছে।

এদিকে বলিউডের যে তারকার ছেলে এদিন আটক হয়েছেন, তাঁর নাম এখনও পর্যন্ত প্রকাশ্যে আনা হয়নি। এর আগে বিশেষ সূত্রে রেভ পার্টির খবর পেয়ে ওই ক্রুজে ছদ্মবেশে গা ছাকা দিয়েছিলেন এনসিবির আধিকারিকরা।

এরপরই শুরু হয়ে যায় রুদ্ধশ্বাস অভিযান। এনসিবির কাছে আগে থেকেই খবর ছিল যে বিলাসবহুল ওই ক্রুজে রেভ পার্টি শুরু হতে পারে। পার্টি চলাকালীন যখন অনেকেই মাদক সেবন করে মত্ত হতে থাকেন। তখনই শুরু হয়ে যায় এনসিবির অভিযান।

বহু টাকার মাদক সেবন উদ্ধার হয়। মুম্বইতে এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন তাঁরা ৮ থেকে ১০ জনকে গ্রেফতার করেছেন এই ঘটনার জেরে।

উল্লেখ্য, এর আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নেমে থেকেই এনসিবির তৎপরতা দেখা যায় মুম্বই জুড়ে। সেই সময়ই এনসিবির বহু তদন্তে জানা গিয়েছে যে, বলিউড জুড়ে এমন মাদক সেবনের পার্টি বহু সময়ই হয়ে থাকে।

আর সেই মাদক কাণ্ডে একাধিক তারকাকে এনসিবি জেরা করে ছিল সেই সময়ে। এনসিবির তদন্তের জেরে একের পর এক তারকার নাম উঠে আসতে থাকে মাদক কাণ্ডে। সেই সূত্র ধরে রকুলপ্রীত থেকে অর্জুন রামপালদের নাম উঠে আসে।

জানা গিয়েছে, শনিবারের তল্লাশি হওয়া ক্রুজের আগেও এধরনের বহু সূত্রের খবর বারবার এনসিবির কাছে আসতে থাকে। জানা যায় শনিবার সাত ঘণ্টা ধরে চলেছে এই তল্লাশি অভিযান।

ঘটনা ঘিরে বহু দিক এখনও তদন্ত ও যাচাই করা বাকি রয়েছে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে অভিযানের পর ওই ক্রুজ আন্তর্জাতিক ক্পুজ টার্মিনালে ফিরে যাওয়ার কঠথা রয়েছে।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *